সিলেটের সাবেক কাউন্সিলরের ছেলেকে কুপিয়েছে দুর্বৃত্তরা


প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর শাহানারা বেগম শানুর ছেলেকে কুপিয়েছে দুর্বৃত্তরা। হামলায় আহত শানুর ছেলে রায়হান ইসলামকে (২২) গুরুতর অবস্থায় প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রোববার রাত ১১টায় তাকে ঢাকায় পঠানো করা হয়।

রোববার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ছেলেকে বাঁচাতে গিয়ে রামদার আঘাতে বাম হাতের আঙুল খুঁইয়েছেন কাউন্সিলর শানু।

এর বছর আগে শানুর আরেক ছেলে কলেজছাত্র সোহানকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। শানু অভিযোগ করে বলেন, তার অপর ছেলে সোহানকে যারা হত্যা করেছে তারাই রায়হানকে কুপিয়েছে।

প্রায় এক বছর জেল খেটে গত ১৫ ডিসেম্বর সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পান রায়হান। কারগার থেকে বের হওয়ার ৬ দিনের মাথায় ঘর থেকে ডেকে নিয়ে রায়হান ইসলামকে কোপায় সন্ত্রাসীরা। এসময় ছেলেকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের রামদার কোপে সাবেক কাউন্সিলর শানুর একটি আঙ্গুল কেটে গেছে।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, রোববার রাত সোয়া ৮ টার সময় শানুর শেখঘাটস্থ ৫২/৪ খুলিয়াপাড়ার বাসা থেকে পাপ্পু নামের এক যুবক রায়হানকে ডেকে নিয়ে যায়। ডেকে নিয়ে গিয়ে শেখঘাটস্থ গরম দেওয়ান (রহ.) মাজারের পাশে মা ভ্যারাইটিজ স্টোরের পাশে গেলে রায়হানকে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে কয়েকজন যুবক।

ছামির মাহমুদ/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।