জাবিতে চাকরি মেলা


প্রকাশিত: ১১:১৬ এএম, ২০ ডিসেম্বর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বিডিজবস ডটকম দুই দিনব্যাপী ৭ম ক্যাম্পাস চাকরি মেলার আয়োজন করেছে। মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

আগামী মঙ্গলবার ও বুধবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে মেলাটি অনুষ্ঠিত হবে। মেলায় দেশের খ্যাতনামা বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতিতে সংবাদ সম্মেলনে জানিয়েছেন চাকরি মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে যারা বিভিন্ন বিষয়ে সদ্য স্নাতক সম্পন্ন করেছে এবং যারা আগামী ১-২ মাসের মধ্যে স্নাতক সম্পন্ন করবে তারা এ মেলায় মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান আবেদন করতে পারবে।

মেলার প্রথম দিনে ২৭টি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ তাদের ৮৩ টি শূন্য পদেও জন্য ছাত্র-ছাত্রীদের কাছ থেকে আবেদনপত্র সংগ্রহ করবে এবং দ্বিতীয় দিনে নির্বাচিত আবেদনকারীদেরকে সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরামর্শ কেন্দ্রের পরিচালক ড. রাশেদা আখতার এবং বিডিজবস ডটকমের জেনারেল ম্যানেজার প্রকাশ রায় চৌধূরী।

হাফিজুর রহমান/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।