৩ ঘণ্টা পর বিকল্প লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরার খানাবাড়িতে ট্রেন লাইনচ্যুতের তিন ঘণ্টা পর বিকল্প লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে সকাল ৯টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এগারোসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি রায়পুরার খানাবাড়ি স্টেশনে লাইনচ্যুত হয়।

এতে ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট, নোয়াখালী, কুমিল্লা ও কিশোরগঞ্জের রেল যোগাযোগ বন্ধ থাকে। এ সময় ট্রেনের ভেতরে থাকা ১৫ জন যাত্রী আহত হয়। আহতরা স্থানীয় ফার্মেসিতে চিকিৎসা নিয়ে চলে যায়।

নরসিংদী রেলওয়ে বিভাগের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) মোজাম্মেল হক জানান, সকাল ৯টার দিকে কিশোরগঞ্জগামী এগারোসিন্দুর ট্রেনটি খানাবাড়ি রেলস্টেশন ক্রসিং করে ভৈরবের উদ্দেশ্যে যাওয়ার কথা। কিন্তু স্টেশন ক্রস করার আগে ট্রেনটি আউটারে আসলে হঠাৎ করেই ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়ে লুপ লাইনে চলে যায়। এতে ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট, নোয়াখালী, কুমিল্লা ও কিশোরগঞ্জে ৩ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ থাকে। ১২টার দিকে বিকল্প লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করে দেয়া হয়। দুর্ঘটনা কবলিত ট্রেনটি উদ্ধারের জন্য রিলিফ ট্রেন আসছে।

সঞ্জিত সাহা/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।