ওয়ানডে সিরিজে বিশ্রামে বোল্ট-সাউদি


প্রকাশিত: ০৬:৫২ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫

দলের দুই সেরা পেসার টেন্ট বোল্ট ও টিম সাউদিকে বিশ্রাম দিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। প্রথম দুই ম্যাচ বিশ্রামে থাকলেও তৃতীয় ম্যাচে নেওয়া হয়েছে ফাস্ট বোলার টিম সাউদিকে। দলে নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন বাঁ-হাতি ব্যাটসম্যান হেনরি নিকোলাই।

এর আগে জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা সফরে বোল্ট ছিলেন ইনজুরিতে আর বিশ্রামে ছিলেন সাউদি। তবে চারটি টানা টেস্ট ম্যাচ খেলায় দলের বাইরে তাদের রেখেছেন নির্বাচকরা। আর প্রথমবারের মতো সুযোগ পাওয়া মিডলঅর্ডার ব্যাটসম্যান নিকোলাসের ঘরোয়া ক্যারিয়ার দারুণ সমৃদ্ধ। ঘরোয়া ক্রিকেটে তার রানের গড় ৪৪.৭। উল্লেখ্য, ২৬ ডিসেম্বর ক্রাইসচার্চে দু’দলের মধ্যকার প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

প্রথম তিনটি ওয়ানডের নিউজিল্যান্ডের দল:
ব্র্যান্ডন ম্যাককালাম (অধিনায়ক), ডাগ ব্রেসওয়েল, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি (প্রথম দুই ওয়ানডে) , মিচেল ম্যাকক্লেনাঘান, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলাস, লুক রঞ্চি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেইলর, কেন উইলিয়ামসন, জর্জ ওয়ার্কার।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।