লেস্টার সিটির কাছে হারলো চেলসি


প্রকাশিত: ০৪:১৫ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫

মাঝেমধ্যেই হয়তো চিমটি কেটে দেখেন নিজের শরীরে। বিশ্বাস হতে চায় না, যা ঘটছে তা সত্যি? গত মৌসুমে যে দলটা অবনমন বাঁচাতে লড়ছিল, তারাই এখন লিগে সবার ওপরে! মৌসুমের শুরু থেকে একের পর এক চমক দেখানো লেস্টার সিটি এবার চেলসিকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে।

ঘরের মাঠে ম্যাচের ৩৩ মিনিটে মিডফিল্ডার রিয়াদ মাহরেজের উঁচু করে বাড়ানো বলে গোল করে স্বাগতিক দলকে এগিয়ে দেন দুর্দান্ত ফর্মে থাকা জেমি ভার্ডি। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।  

celsi

দ্বিতীয়ার্ধে শুরুতে মাহরেজ নিজেই ব্যবধান দ্বিগুণ করেন। বাঁদিক থেকে ইংলিশ মিডফিল্ডার মার্ক অ্যালব্রাইটনের দারুণ ক্রস ধরে ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে বল জালে জড়ান আলজেরিয়ার এই মিডফিল্ডার। ম্যাচের ৭৭ মিনিটে জোরালো হেডে ফরাসি স্ট্রাইকার লোইক রেমি ব্যবধান কমিয়ে লড়াইয়ের আভাস দেন। তবে বাকি সময় আর কোন গোল না হলে হারের স্বাদ নিয়েই ঘরে ফিরতে হয় মরিনহোর শিষ্যদের।    
 
celsi

এই জয়ে ১৬ ম্যাচে ৩৫ লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করলো লেস্টার। আর ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠদশ স্থানে আছে চেলসি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।