ভারতের বিপক্ষে অধিনায়ক ওয়ার্নার!


প্রকাশিত: ০৯:২৭ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

বেশ কিছু দিন যাবত হাঁটু এবং নিতম্বে সমস্যায় ভুগছেন স্মিথ। এমনকি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে বক্সিংডে টেস্ট অথবা নিউ ইয়ার টেস্টে তার অংশগ্রহণ নিয়েও সন্দেহ রয়েছে। এ অবস্থায় ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে নির্বাচক এবং টিম ডাক্তাররা তাকে বিশ্রাম দিতে পারে। ফলে আগামী ১২ জানুয়ারি থেকে সীমিত ওভারের সিরিজে অজি নেতৃত্ব উঠতে পারে ওপেনার ডেভিড ওয়ার্নারের কাঁধে।

টিম ম্যানেজমেন্ট তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চায় না এবং আগামী ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফর ও মার্চে ভারতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি  বিশ্বকাপের আগে পুরোপুরি ফিট দেখতে চায় স্মিথকে। অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি বিগ ব্যাশ লিগের প্রথম রাউন্ডে স্মিথের অনুপুস্থিতিতে আগামী কয়েক মাসে তার হাঁটুর যথাযথ যত্ন নেয়ারই আভাস দিচ্ছে। অ্যাশেজ সফরের শেষ দিক থেকেই এ সমস্যায় ভুগছেন স্মিথ।

স্মিথকে আরো বিশ্রামে রাখার বিষয়টি আলোচনা করা হবে বলে স্বীকার করেন কোচ ও নির্বাচক ড্যারেন লেহম্যান। তিনি বলেন,  সে বলে আসছে তার বয়স ২৬। কিন্তু হোবার্টে তার দৌঁড় দেখে মনে হয়েছে বয়স ৩৬। একজন অধিনায়কের উপর অনেক চাপ থাকে। বিষয়টি আমাদের বিবেচনায় নিতে হবে। তবে আমরা এখন দুই সপ্তাহের বিরতি পাচ্ছি। সে বিবিএল খেলছে না, অতএব একটা বিশ্রাম সে পাচ্ছে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।