শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধা জানালেন আওয়ামী তৃণমূল লীগ


প্রকাশিত: ০৯:০৪ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

দেশের সূর্য সন্তান শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগ। সোমবার সকালে সংগঠনটির কেন্দ্রীয় কার্যকরী সংসদের সভাপতি মো. শাহেদুল আলম চৌধুরী টিপু ও সাধারণ সম্পাদক মো. খালেদ সোবহান চোধুরীর নেতৃত্বে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. সোহেল রানা বাবু, সাধারণ সম্পাদক মো. হোসাইন মিরাজী মানিক এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ মো. নাসিম আলী ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক বাচ্চুসহ সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সকালে দেশের সূর্য সন্তান শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে কুয়াশা ঢাকা ভোরে ছুটে যান মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে। শ্রদ্ধা নিবেদনের সময় বিউগলে বাজানো হয় করুণ সুর।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।