বাড়িওয়ালার ছেলেকে পেটালেন ক্রিকেটার বিজয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৯ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয় ও তার ভাইয়ের বিরুদ্ধে বাড়িওয়ালার ছেলেকে মারধর করার অভিযোগ উঠেছে।

রোববার রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার গৌরিশংকর আগরওয়ালা সড়কের হাজী আব্দুল হালিমের চারতলা বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এ ঘটনায় বাড়িওয়ালার ছেলে মোতালেব হোসেন বাপ্পীকে(২৪) তার পরিবারের লোকজন আহতাবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। তবে সে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে এ ঘটনার প্রেক্ষিতে কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগও করেছেন বাড়িওয়ালা আব্দুল হালিম।

বাড়িওয়ালা আব্দুল হালিম জাগো নিউজকে জানান, চার বছর ধরে আমার বাড়ির দ্বিতীয় তলায় ক্রিকেটার এনামুল হক বিজয়ের বাবা জামিল হোসেন লিচু তার পরিবার নিয়ে বসবাস করে আসছেন।

বাড়ির নিচতলায় একটি গোডাউন রয়েছে। সেখানে তার (জামিল হোসেন লিচু) দোকানের চাল-ডালসহ কিছু মালামাল রাখা হয়। রোববার সকালে আমার ছেলে বাপ্পী গোডাউন খুলতে গেলে দেখতে পায় আগে তালা পরিবর্তন করে অন্য একটি তালা মেরে রাখা হয়েছে। তখন এ বিষয়ে বিজয়ের বাবা জামিল হোসেন লিচুকে জিজ্ঞাসা করলে দুজনের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এরপর বিষয়টি জামিল হোসেন লিচু মোবাইল ফোনে তার ছেলে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এনামুল হক বিজয়কে জানায়।

এরপর সন্ধ্যা সাতটার দিকে বিজয় তার তিন বন্ধুকে নিয়ে কুষ্টিয়ায় তার বাড়িতে আসেন এবং বাড়িওয়ালাকে ডাকেন। এসময় বাড়িতে থাকা বাপ্পীর মা রাবেয়া খাতুনসহ পরিবারের লোকজন তাদের (বিজয় ও তার বন্ধুদের) বাড়ির ভেতরে আসতে বলেন। এসময় বাপ্পী কোথায় আছে জানতে চেয়ে বিজয় দ্রুত সেখান থেকে শহরের বড় বাজারস্থ বিছমিল্লাহ ট্রেডার্সে চলে যায়। সেখানে বাপ্পীকে পেয়ে তাকে নিয়ে বাড়িতে আসেন বিজয়। এরপর বাড়ির নিচ তলায় বিজয় ও তার ভাই সজিব তাকে মারধর করে। এসময় বাপ্পী দৌঁড়ে তাদের বাসা তিন তলায় উঠে গেলে বিজয় তার ভাইসহ বন্ধুরা বাপ্পীকে সেখানেও মারধর করেন।

এক পর্যায়ে বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিজয়সহ তার পরিবারের লোকজন সেখান থেকে চলে যান। পরে আহত অবস্থায় বাপ্পীকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ক্রিকেটার এনামুল হক বিজয় ও তার বড় ভাই সজিবের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।
 
কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দেবনাথ জাগো নিউজকে জানান, দু`পক্ষ থেকেই অভিযোগ এসেছে। তদন্ত করে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে একজন জাতীয় দলের খেলোয়াড়ের এমন তুচ্ছ বিষয়ে বন্ধুসহ গাড়িযোগে কুষ্টিয়ায় এসে হামলার ঘটনায় এলাকায় নিন্দার ঝড় উঠেছে।  

আল-মামুন সাগর/এমজেড/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।