মুমিনুলের সেঞ্চুরি


প্রকাশিত: ০৮:১৮ এএম, ১৫ নভেম্বর ২০১৪

সিরিজের তৃতীয় ও শেষ টেস্টের চতুর্থ দিনে সেঞ্চুরি করলেন মুমিনুল হক। ব্যাট করছেন মুমিনুল হক (১০২) ও সাকিব আল হাসান (৮)। স্বাগতিকদের সংগ্রহ ২৩৩ রান। এগিয়ে রয়েছে ৩৬২ রানে। সর্বশেষ আউট হয়েছেন মাহমুদউল্লাহ (৩০)।

আগের দিন দ্বিতীয় ইনিংসে কোনো উইকেট না হারিয়ে ২৩ রান তুলেছিল বাংলাদেশ। চতুর্থ দিনে খেলতে নেমেই শুরুতে সাজঘরে ফিরেছেন ইমরুল কায়েস (১৫)। পানিয়াঙ্গারার বলে ক্যাচ আউট হয়েছেন এই ক্রিকেটার। হাফসেঞ্চুরি করলেও সেঞ্চুরির স্বাদ নিতে পারেননি তামিম ইকবাল। লাঞ্চ বিরতির পর এম’শানগিউয়ের বলে বোল্ড হয়েছেন বাঁহাতি তামিম (৬৫)।

দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দলে দুটি পরিবর্তন হয়েছে। পেসার শাহাদাত হোসেনের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন শফিউল ইসলাম। এ ছাড়া ১৪ জনের দলে সুযোগ পাওয়া ইমরুল কায়েস তৃতীয় টেস্টে খেলার সুযোগ পেয়েছেন। অন্যদিকে জিম্বাবুয়ে দলেও হয়েছে দুটি পরিবর্তন ম্যালকম ওয়ালার ও তেন্দাই চাতারা দল থেকে বাদ পড়েছেন।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সাকিব আল হাসান, মুমিনুল হক, শুভাগত হোম, মাহমুদউল্লাহ রিয়াদ, জুবায়ের হোসেন লিখন, শফিউল ইসলাম, ইমরুল কায়েস, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম।

জিম্বাবুয়ে দল : ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), সিকান্দার রাজা, ব্রায়ান চারি, হ্যামিল্টন মাসাকাদজা, রিচমন্ড মুতমবামি, ক্রেইগ আরভিন, এল্টন চিগুম্বুরা, রেজিস চাকাভা, তিনাশে পানিয়াঙ্গারা, নাতশাই মুশাঙ্গুয়ে, শিঙ্গি মাসাকাদজা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।