বড় দিনের উৎসব শুরু করে দিলেন মেসি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫

বড় দিনের উৎসব তাহলে এখনই শুরু করে দিলেন লিওনেল মেসি! অন্ততঃ অফিসিয়াল ইনস্টাগ্রামে পোস্ট করা তার ছবিটি দেখে যে কেউ বলবেন, বড় দিনের উৎসব শুরু করে দিয়েছে মেসির পরিবার।

দুই ছেলে এবং বান্ধবীকে নিয়ে ক্রিসমাস ট্রির পাশে বসে ছবি তুললেন বার্সেলোনার আর্জেন্টাইন মহাতারকা। ছবিটি দেখলেই বোঝা যায়, আর ক’দিন পরেই খ্রিস্টানদের সবচেয়ে বড় উৎসব ‘ক্রিসমাস ডে’ সমাগত। ২৫ ডিসেম্বরকেই বড়দিন হিসেবে পালন করে খ্রিস্টানরা। সে উপলক্ষে এখনই বড়দিনের প্রস্তুতি নেওয়া শুরু বার্সা তারকার।

ছবিতে দেখা যাচ্ছে দীর্ঘদিনের বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জোর সঙ্গে দুই ছেলেকে কোলে নিয়ে বসে আছেন মেসি। বড় ছেলে থিয়াগোর জন্ম ২০১২ সালে। ছোট ছেলে মাতেওর জন্ম এ বছরই, ২০১৫ সালে। ৫ বছর বয়স যখন মেসির, তখনই রোয়াসিওর প্রতিবেশি আনতোনেল্লার সঙ্গে বন্ধুত্ব তার। সে থেকেই দু’জন আর বিচ্ছিন্ন হননি। প্রেম চালিয়ে গেছেন। এখন থাকেন এক সঙ্গেই এবং তাদের ঘরে এলো দুই সন্তান।

ইনজুরির কারণে চলতি মৌসুমের এমনিতেই দুই মাস পেছনে ফেলেছে মেসিকে। লাস পালমাসের বিপক্ষে হাঁটুর ইনজুরিতে পড়ার পর দুই মাস ছিলেন মাঠের বাইরে। তবুও, ১৫ ম্যাচে ১০ গোল করেছেন বার্সা সুপারস্টার। হালকা ইনজুরি সমস্যা থাকলেও, আজ (শনিবার) লা লিগায় দেপোর্তিভো লা করুনার বিপক্ষে খেলতে নেমেছেন মেসি।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।