৬ তরুণের সঙ্গে ডেটিং নয়


প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৩ জুলাই ২০১৪

অনেক নারী আছেন যারা পুরুষের বাহ্যিক সৌন্দর্য্য দেখেই তার পিছে পিছে ঘোরেন। তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ডেটিং করেন এমনকি তাকে বিয়েও করেন। পরে অবশ্য ওই নারীর দুঃখের সীমা থাকে না।

রবিবার টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছয় ধরনের পুরুষের সঙ্গে নারীদের ডেটিংয়ে যাওয়া উচিত নয়।

১. মি. ভোলাটাইল: ভোলাটাইল বলতে ওই ব্যক্তিকে বোঝানো হচ্ছে যিনি সব সময় অন্যের কাজে খবরদারি করেন। কারণে অকারণে সব কিছুতে প্রশ্ন তোলেন। এ ধরনের ব্যক্তিরা অন্যকে বিরক্ত করতে ভালোবাসেন।

২. নিজেই সর্বেসর্বা: অনেকে আছেন যারা নিজেই নিজের সিদ্ধান্তকে বেশি গুরুত্ব দিতে চান। অন্য কারো কথা শুনতে চান না। দেখা যাচ্ছে, কোনো রেস্টুরেন্টে গিয়ে তিনি নিজের মত করে অর্ডার দিচ্ছেন। কিন্তু আপনার কাছ থেকে কোনো মতামত নিচ্ছেন না। সে ক্ষেত্রে আপনার নিজের কাছে খারাপ লাগাটাই স্বাভাবিক।

৩. বাচ্চাদের মত আচরণ: অনেকে আছেন যাদের আচরণ একেবারেই শিশুদের মত। তিনি আপনার মনের সুখ দুঃখ ভালোভাবে বোঝেন না। তাকে আপনার সব বিষয়ে বুঝিয়ে দিতে হবে।

৪. একাধিক প্রেম করেন: কিছু কিছু পুরুষ আছেন যারা একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেন। তারা শারীরিক আনন্দ ছাড়া আর কিছুই বোঝেন না। এজন্য প্রেম করতে হলে আগে ছেলেটির ব্যাকগ্রাউন্ড সম্পর্কে জেনে নিন।

৫. সন্দেহপ্রবণ: অনেকে আছেন যারা শুধু বুকভরা আবেগ নিয়ে সামনে আসেন। বারবার অপরাধ করেন আর বারবার ক্ষমা চান। কিন্তু পেছনে গিয়ে আবার একই ধরনের অপরাধ করেন। তাদের অবশ্যই এড়িয়ে চলা উচিত।

৬. ভবিষ্যত বাণী করতে পারেন এমন লোক: ভবিষ্যত বাণী করতে পারেন এমন লোকের সঙ্গে ডেটিংয়ে যাওয়া উচিত নয়। কারণ তিনি আপনার সম্পর্কে ভবিষ্যত নিয়ে কি ভাবছেন আপনি তো সেটি জানেন না।

একজন পুরুষ সম্পর্কে ভালোভাবে না জেনে তার সঙ্গে ডেটিংয়ে যাওয়া মোটেও উচিত নয়। এজন্য নারীদের সব সময় সতর্কতার সঙ্গে চলাচল করা উচিত। তা নাহলে যেকোনো সময় যেকোনো ধরনের বিপদের সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।