টি-টোয়েন্টি বিশ্বকাপে অনিশ্চিত স্টার্ক


প্রকাশিত: ০২:৪৮ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫

ওয়ানডেতে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন হলেও অজিদের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা এখনো অধরা। ২০১০ সালের ফাইনালে উঠেও ইংল্যান্ডের কাছে স্মিথ-ওয়ার্নারদের স্বপ্নভঙ্গ হয়। আগামী বছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাই অধরা এই শিরোপার লক্ষ্যেই মাঠে নামবে অস্ট্রেলিয়া।

তবে অধরা এই শিরোপার মিশনে তারা সঙ্গে পাচ্ছে না দলের মূল বোলার মিচেল স্টার্ককে। দীর্ঘদিন ধরে গোড়ালির চোটে ভোগা স্টার্ক শেষ পর্যন্ত তাকে অস্ত্রোপচারের পথেই হাঁটতে হচ্ছে। আর এমনটি হলে ভারতে অনুষ্ঠেয় ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে স্টার্কের অনুপস্থিতি এক প্রকার নিশ্চিত।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ফিজিও ডেভিড বেকলি বলেছেন, `মিচেল চলতি সপ্তাহের শেষে বিশেষজ্ঞ চিকিৎসককে দেখাবেন। তার পরামর্শ নিয়ে পরবর্তী করণীয় ঠিক করবেন। আমরা বিশ্বাস করি স্টার্ককে সেরা চিকিৎসা দেওয়া হবে। গোড়ালিতে অস্ত্রোপচার করানো হবে।`
 
ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্মকর্তা আরো বলেন,`অস্ত্রোপচারের পর তাকে সময়সীমা বেঁধে দেওয়া হবে। কিন্তু মনে হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার ফেরা অনিশ্চিত।`
 
উল্লেখ্য, আগামী বছরের ১১ মার্চ ভারতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ   আসর।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।