পেমেন্ট নিয়ে ভাবছেন না আফ্রিদি


প্রকাশিত: ০২:২০ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫

কুমিল্লার বিপক্ষে হারের পর টুর্নামেন্ট থেকে বিদায় ঘণ্টা বেজে গেছে সিলেট সুপার স্টারসের। সেই সঙ্গে বিপিএল শেষ হয়েছে পাকিস্তান টি-টোয়েন্টি দলের অধিনায়ক শহীদ আফ্রিদির। এদিন গ্রুপ পর্বের খেলা শেষ হলেও এখনও বাকি রয়েছে বেশ কিছু দলের খেলোয়াড়দের বকেয়া পেমেন্ট। তবে এইসব নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না আফ্রিদি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বকেয়া পেমেন্টের দায়িত্ব নেয়ায় তিনি এই সমস্যার সহজ সমাধান হবে বলেই আশা করছেন।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচে শেষে সংবাদ সম্মেলনে এই প্রসঙ্গে আফ্রিদি বলেন, `এই মুহূর্তে অন্যান্য কিছু দলের খেলোয়াড়রা জানিয়েছে তারা এখনও পুরো টাকা পায়নি। তবে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড টাকার দায়িত্ব নিয়েছে। আমার মনে হয় তারা এই ধরণের টাকার সমস্যা দূর করবে।”

এবারের বিপিএলের সুন্দর আয়োজনের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানান এই অলরাউন্ডার। বিপিএলের সুন্দর আয়োজনে মুগ্ধ আফ্রিদি আরও বলেন, `আমি বিপিএলকে সুন্দর পরিচালনার জন্য কৃতিত্ব দেব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও কৃতিত্ব দেব। তারা এই টুর্নামেন্ট খুবই সুন্দর ভাবে আয়োজন করেছে। আমি ব্যক্তিগত ভাবে খুবই উপভোগ করেছি। ইনশাল্লাহ যে কোন দেশ থেকে সবাই বিপিএলে খেলতে আসবে এবং উপভোগ করবে।`

আরটি/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।