মাস্তিজাদের পোস্টারেও সাড়া ফেলেছেন সানি লিওন (ভিডিও)


প্রকাশিত: ০৬:৫৯ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

প্রীতিশ নন্দী প্রযোজিত মিলান্দ জাফরি পরিচালিত ‘মাস্তিজাদে’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৯ জানুয়ারিতে। এখানে লায়লা ও লিলি লেলে নামের দুই যমজ বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করবেন বলিউডের সেক্স সিম্বল তারকা সানি লিওন।

আড়ালে আবডালে সানিকে পর্নস্টার বলে যতোই উপেক্ষা করা হোক, বলিউডের ছবিতে তিনি যে একটি ‘ফ্যাক্টর’ তার প্রমাণ মুক্তি পাওয়া সানি লিওনের ছবিগুলোর ব্যবসায়িক সাফল্য। স্বভাবতই প্রযোজকেরা ঝুঁকছেন এই তারকার প্রতি।

আর তেমনি সাফল্যের প্রত্যাশা নিয়ে নির্মিত হয়েছে ‘মাস্তিজাদে’। ধারণা করা হচ্ছে এই ছবিটিও সানির আগের ছবিগুলোর মতোই সফল হবে। অবশ্য তার আভাস মিলছে ছবিটির সদ্য প্রকাশিত মোশন পোস্টারের ভিডিওতে দর্শকদের উপচে পড়া ভিড় দেখে। ইউটেউবে মুক্তির মাত্র দেড় দিনেই ভিডিওটি দেখেছেন প্রায় ১ লাখের মতো দর্শক।

হালের বলিউডে ছবি রিলিজের আগে প্রকাশিত হয় মোশন পোস্টার। সেই ধারাতে ৮ ডিসেম্বর রাতে ইউটিউবসহ নানা সোশাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে হল সানি লিওনের সেক্স কমেডি গোত্রের সিনেমা ‘মস্তিজাদে’এর মোশন পোস্টার।

এখানে বিকিনি পরিহিত জোড়া সানিকে দেখা গেছে। তার সঙ্গে রয়েছেন বীর দাস ও তুষার কাপুর। ছবির ক্যাপশনে দেখা গেছে ‘মস্তি মে তো হাম সবকা বাপ লাগতে হ্যায়!’

মোশন পোস্টারেই পরিষ্কার এই অ্যাডাল্ট কমেডি সিনেমা নিয়ে শ্লীল-অশ্লীল নিয়ে বিতর্ক হবে। অনেকেরই অভিযোগ সানির এই সিনেমার মোশন পোস্টার বেশ অশ্লীল। তাতে কী! বাণিজ্যিক ছবির বাজারে ব্যবসাটাই তো আসল, এমনটাই মনে করেন মাস্তিজাদের প্রযোজনা কর্তৃপক্ষ।

দেখুন সেই মোশন পোস্টারটির ভিডিও :

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।