টস হেরে ব্যাট করছে চিটাগাং


প্রকাশিত: ০১:০০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

এক ম্যাচ আগেই বিদায় নিশ্চিত হয়ে গেছে চিটাগাং ভাইকিংসের। শেষ ম্যাচটা খেলতে নেমেছে স্রেফ মর্যাদা রক্ষার জন্যই। প্রতিপক্ষ বরিশাল বুলস। মর্যাদা রক্ষার এই লড়াইয়ে আবার নেই নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল।

এমনিতেই ইনজুরিতে ছিলেন। তবুও আগের ম্যাচ খেলেছিলেন, যদি শেষ চারের আশা টিকিয়ে রাখা যায়! কিন্তু বিদায় নিশ্চিত হতেই বিশ্রামে চলে গেলেন তামিম। তার পরিবর্তে এবারের বিপিএলে নিজেদের সর্বশেষ ম্যাচে চিটাগাংকে নেতৃত্ব দিচ্ছেন লংকান অলরাউন্ডার তিলকারত্নে দিলশান।

চিটাগাংয়ের বিদায় ঘটলেও, বরিশাল বুলস আবার খুব একটা ভালো অবস্থানে নেই। টানা দুই ম্যাচ হেরেছে তারা। ক্রিস গেইলের দলের সঙ্গে যোগ দেয়া সত্ত্বেও দলের তথৈবচ অবস্থা নিয়ে চিন্তিত বরিশালের সমর্থকরা। এমন পরিস্থিতিতে মাঠে নেমে টস ভাগ্যটা অবশ্য গেল বরিশালের কাছেই। যদিও টস জিতে বরিশাল অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন। শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানালেন চিটাগাংকে।

ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালোই হয়েছে চিটাগাং ভাইকিংসের। তামিমের পরিবর্তে আজ ইনিংস ওপেন করতে নামেন এনামুল হক বিজয়। তার সঙ্গে তিলকারত্নে দিলশান। দু’জন মিলে ৫ ওভারেই তুলে ফেলেছেন ৪০ রান। এ রিপোর্ট লেখার সময় বিজয় ১৩ বলে ২১ এবং দিলশান ১৭ বলে অপরাজিত রয়েছেন ১৬ রানে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।