মা-বাবা দেখছে কিরণমালা ছেলে নিলো ফাঁসি


প্রকাশিত: ০৯:১৮ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

মা-বাবা পাশের বাড়িতে গেছেন ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় প্রচারিত সিরিয়াল ’কিরণমালা’ দেখতে। দুই ছেলে ঘরের ভেতর খেলছিল। খেলার ছলে সাত বছরের শিশু ইমন গলায় দড়ি দিয়ে ঝুলে পড়ে। বাড়ি ফিরে মা-বাবা পেলেন ইমনের ঝুলন্ত মরদেহ। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মানিকনগর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মানিকনগর গ্রামের শের আলীর দুই ছেলে ইমন (৭) ও সুমন (৪)। এদের মধ্যে ইমনের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে তাদের নিজ বাড়ির শোওয়ার ঘর থেকে।

শের আলী জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে দুই ছেলেকে বাড়িতে রেখে স্ত্রীসহ তিনি পাড়ার এক বাড়িতে কিরণমালা দেখতে যান। কিছুক্ষণ পর ছোট ছেলে এসে জানায় বড় ভাই গলায় দড়ি নিয়ে ঝুলছে। তারা দৌঁড়ে বাড়িতে এসে দড়ি কেটে ছেলেকে নামিয়ে আনেন। কিন্তু ততক্ষণে ছেলের দেহে প্রাণ নেই। শের আলীর ধারণা দুই ভাই খেলার সময় কোনোভাবে গলায় দড়ি আটকে যায়। যা আর খুলতে পারেনি। ছোট ছেলে সুমনও স্পষ্ট করে কিছু জানাতে পারেনি।

শের আলী জানান, ছেলেকে হত্যা করার মতো এমন শত্রু তাদের নেই।

সিংগাইরের শান্তিপুর তদন্তকেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন জাগো নিউজকে বলেন, ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে গলায় দড়ি আটকে শিশুটির মৃত্যু হয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা তদন্ত করা হচ্ছে। ইমনের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বি এম খোরশেদ/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।