বাধ্য হয়েই বল করেছেন মাশরাফি


প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

রংপুর রাইডার্সের বিপক্ষে এদিন টানা দুই ম্যাচ পর বোলিং করেছেন কুমিল্লার ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে অনেকটা বাধ্য হয়েই বল হাতে তুলে নিয়েছিলেন এই পেসার। বিকল্প না থাকায় ইনিংসের ১৯তম ওভারে বোলিং করতে আসেন বলে জানান মাশরাফি।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে নিজের বোলিং করতে আসা প্রসঙ্গে মাশরাফি বলেন, “রাব্বির আঙ্গুলে চিড় আছে। ও আর পারছিল না। বোলার সবাই ইনজুরিতে পড়ে আছে। কুলাসেকেরা ছিল, সেও কাঁধের ইনজুরিতে দলের বাইরে। তাই ওই একটা ওভার করতে হবে। ভাবলাম আমি ছোট রানআপ নিয়ে করে দেই।”

এক ওভার বোলিং করে মাশরাফি দিয়েছেন ১২ রান। কোনো উইকেট পাননি। তবে ঠিক স্পিন কিংবা পেস নয়, ছোট্ট রানআপে কয়েক কদম দৌড়ে এসে এক ওভার বোলিং করেছেন তিনি। তবে এর আগেও চট্টগ্রামে সিলেট সুপার স্টার্সের বিপক্ষে ছোট রানআপ নিয়ে বল করেছিলেন মাশরাফি। সেদিনও পেসার ডলার মাহমুদ হঠাৎ ইনজুরিতে পড়ে যাওয়ায় বল হাতে নিতে হয়েছিল তাকে।

শারীরিক অবস্থা খুব ভালো না হলেও সহসাই মুক্তি মিলছে না এই পেসারের। শীর্ষ দুইয়ে থাকতে পরের ম্যাচেই হয়তো মাঠে থাকতে হবে তাকে। নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে বলেন, “এই বছরে অনেক চাপ গেছে। শুধু আমি না সবারই। আমার শারীরিক অবস্থা যা আরেকটু বিশ্রাম পেলে ভালো হতো। মানসিকভাবে একটি চাপে আছি।”

বৃহস্পতিবার একই মাঠে সিলেট সুপার স্টার্সের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামবে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আরটি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।