পুরুষ হ্যান্ডবলের ফাইনাল বুধবার


প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

এক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবলের ফাইনাল আগামীকাল(বুধবার)। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে শিরোপা লড়াই। ফাইনালে মুখোমুখি হচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ।

আজ (মঙ্গলবার) সেমিফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮-১০ গোলে চট্টগ্রাম জেলাকে এবং বাংলাদেশ পুলিশ ৫৩-৩৮ গোলে বাংলাদেশ আনসারকে হারিয়েছে। তৃতীয় স্থান নির্ধারণী খেলাটি অনুষ্ঠিত হবে দুপুর দেড়টায় চট্টগ্রাম জেলা বনাম বাংলাদেশ আনসারের মধ্যে।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় আবু কায়সার মঙ্গলবার তার খেলোয়াড়ি জীবন থেকে অবসর গ্রহণ করেন। ১৯৯২ সাল থেকে খেলোয়াড়ি জীবন শুরু করেন। দীর্ঘদিন চট্টগ্রাম জেলা দলের হয়ে জাতীয় পর্যায়ে খেলেছেন তিনি। চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন ক্লাবের হয়ে প্রথম বিভাগ ও প্রিমিয়ার লিগসহ অন্যান্য প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করেন। ১৯৯৫ সালে ঢাকায় অনুষ্ঠিত কমনওয়েলথ যুব হ্যান্ডবল প্রতিযোগিতায়ও অংশ নেন তিনি।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।