হাফিজকে ফেরালেন আমির


প্রকাশিত: ০৮:৩৭ এএম, ০৮ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় পর্বের পঞ্চম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই তিন উইকেট হারিয়ে চাপে পড়েছে ঢাকা ডায়নামাইটস। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ৫ ওভারে শেষে ৩ উইকেটে ১৮ রান।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে ব্যাট করতে নেমে শুরুতেই আসিফ হাসানের বলে সাজঘরে ফেরেন ইয়াসির শাহ (১০)। পরের ওভারে শফিউল সৈকত আলীকে সাজঘরে ফেরালে চাপে পরে ঢাকা।

এরপর ব্যাট করতে নামে বিপিএলে প্রথম ম্যাচ খেলতে নামা পাকিস্তানি ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ। কিন্তু নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনিও। আমিরের বলে মাত্র ১ রান করে ফিরে গেছেন সাজঘরে। আর এই উইকেট নিয়ে মধুর প্রতিশোধও নিলেন আমির।  

শুরুর আগেই বিপিএলকে ‘না’ করে দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন মোহাম্মদ হাফিজ। বিতর্কটা ছিল স্বদেশি ক্রিকেটার মোহাম্মদ আমিরের সঙ্গে খেলবেন না বলে। তার বক্তব্য ছিল, কোন ব্যক্তি নয়, বরং যে ক্রিকেটার দেশের মর্যাদা ক্ষুণ্ন করেছে, তার সঙ্গে একই ড্রেসিং রূম ভাগাভাগি করতে পারবো না।’ এ কারণে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলতে আসতে রাজি হননি তিনি। অথচ এবার ঢাকা ডাইনামাইটসের হয়ে বিপিএল খেলতে আসছেন হাফিজ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।