চাঁদাবাজি মামলায় নূর হোসেনকে আদালতে হাজির


প্রকাশিত: ১০:৫৬ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জে সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনকে একটি চাঁদাবাজি মামলায় আদালতে হাজির করা হয়। সোমবার নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপমের আদালতে তাকে হাজির করা হয়।

পুলিশের কোর্ট পরিদর্শক এসআই গোলাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, নূর হোসেনকে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলায় হাজির করা হয়। পরে আদালত মামলাটি জেলা জজ কোর্টে প্রেরণ করেন। এছাড়া নূরের ভাতিজা নাসিকের বহিষ্কৃত কাউন্সিলর শাহজালাল বাদলের জামিন ১১ জানুয়ারি পর্যন্ত বর্ধিত করে আদালত।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ১৫ মার্চ সিদ্ধিরগঞ্জের আইলপাড়ার বাসিন্দা সাইদুলের কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন নূর হোসেন। সাইদুলের দুটি ইজিবাইক সড়কে চলাচল করায় এ চাঁদা দাবি করে সে। পরে নূর হোসেন দুটি ইজিবাইক নিয়ে আসে। সাইদুল ১০ হাজার টাকা দিয়ে একটি ইজিবাইক নিয়ে আনতে পারলেও অন্যটা তার কাছে থেকে যায়। পরে সাতখুনের ঘটনায় নূর হোসেন পালিয়ে গেলে গত বছরে ১২ জুনে এই মামলা করেন সাইদুল।

মামলার তদন্ত শেষে ওই বছরে ১০ নভেম্বর নূর হোসেনসহ চারজনের বিরুদ্ধে চার্জশিট দেয় পুলিশ।

চার্জশিটে পুলিশ নূর হোসেনের বিরুদ্ধে ১৯৯২ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ১৮টি মামলা দেখিয়েছেন। পাশাপাশি তার ভাই নূর উদ্দিনের বিরুদ্ধে দুইটি ও ভাতিজা শাহজালাল বাদলের বিরুদ্ধে পাঁচটি মামলা দেখানো হয়েছে।

শাহাদাত হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।