১৩৫ রানে থামলো ঢাকা


প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৫

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচের একটিতেও জয় পায়নি ঢাকা ডাইনামাইটস। ঢাকা বিপিএলের তৃতীয় পর্বে জয়ের খোঁজে প্রথমেই মুখোমুখি সাকিব আল হাসানের রংপুর রাইডার্সের। টস জিতে ব্যাট করতে নেমে রংপুরের সামনে ৭ উইকেট হারিয়ে ১৩৫ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে ঢাকা।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করার ইঙ্গিত দিয়েছিলেন সাদমান ইসলাম এবং শামসুর রহমান শুভ। তবে ১৯ রানের জুটি গড়ার পর ২০ বলে ১৬ রান করা সাদমান ফিরে যান রান আউট হয়ে। মাঠে নামেন সৈকত আলি। দলীয় ৩৫ রানে ফিরলেন শামসুর রহমানও। এতক্ষণ ক্রিজে থেকে তিনি মোকাবেলা করেছেন মাত্র ৭ বল। রান করেছেন ৪টি।

একটু পর আউট হয়ে গেলেন সৈকত আলিও। ১৩ বলে ১৮ রান করেন তিনি। সাঙ্গাকারা আর নাসির হোসেন মিলে ৪৫ রানের জুটি গড়ে ঢাকাকে বড় সংগ্রহ এনে দেয়ার চেষ্টা করেন। কিন্তু ২৩ বলে ২৯ রান করে রান আউট হয়ে যান সাঙ্গাকারাও। ২৮ বলে ৩০ রান করে আরাফাত সানির বলে বোল্ড হয়ে যান নাসির হোসেন।

পরের ব্যাটসম্যানরা আর পারেনি ধারাবাহিকতা ধরে রাখতে। ফলে ভালো শুরু করেও ৭ উইকেট হারিয়ে ১৩৫ রানে থেমে যেতে হয় ঢাকাকে। রংপুরের আরাফাত সানি নেন ২ উইকেট। ড্যারেন স্যামি এবং সাকিব আল হাসান নেন ১টি করে উইকেট। বাকি তিনজন রানআউটের শিকার হন।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।