প্রধানমন্ত্রীর উপদেষ্টার সঙ্গে বৈঠক করেছেন ফেসবুক প্রতিনিধিরা


প্রকাশিত: ১২:৩৮ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক এর সঙ্গে বৈঠক করেছে ফেসবুক প্রতিনিধি দল। কোম্পানির দক্ষিণ এশিয়া অঞ্চলের  ল’ এনফোর্সমেন্ট স্পেশালিস্ট বিক্রম লাংয়ে এবং পাবলিক পলিসি ম্যানেজার দিপালী লিবারহান বৈঠকে প্রতিনিধিত্ব করেন।

এর আগে তারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর সঙ্গে প্রায় আড়াই ঘণ্টা বৈঠক করেন।

সূত্র জানিয়েছে, বৈঠক শেষে সফররত দলটি প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। সেখানে উপদেষ্টার সঙ্গে কথা বলেন। বৈঠকের আলোচনার বিষয়ে জাগো নিউজকে বিস্তারিত ভাবে কেউ কিছু জানাতে চাননি।

তবে সূত্র বলছে, সরকারের সব পক্ষ একইভাবে ফেসবুকের পোস্ট তদারকির জন্য অ্যাডমিন চায় ফেসবুকের কাছে। এজন্য প্রয়োজনে সমঝোতা চুক্তিতে আগ্রহী সরকার। আলাদা সার্ভার স্থাপনের কথা বলা হয়েছে।

এসএ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।