বিপিএলের সর্বনিম্ন রানের রেকর্ড বরিশালের


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকায় ফিরতি পর্বের প্রথম ম্যাচে সিলেট সুপার স্টার্সের বিপক্ষে মাত্র ৫৮ রানে অলআউট হয়েছে বরিশাল বুলস। যা বিপিএলের সব আসরে কোন দলের সর্বনিম্ন রানের রেকর্ড।  এর আগে বিপিএলের দ্বিতীয় আসরে চিটাগাং কিংসের বিপক্ষে ৬৭ রানে অলআউট হয়েছিল খুলনা রয়েল বেঙ্গল।
চলতি আসরে রংপুর রাইডার্স কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সর্বনিম্ন ৮২ রান করেছিল। সে রেকর্ড ভেঙ্গে এই লজ্জার রেকর্ড করলো বরিশাল বুলস। অথচ এখন পর্যন্ত ছয় ম্যাচে পাঁচটি জয় নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে দলটি।

এদিন ম্যাচের শুরু থেকেই দারুণ বিপর্যয়ে পড়া দলটির কোন ব্যাটসম্যান উইকেটে থিতু হতে পারেনি। ক্যারিবিয়ান ক্রিকেট দানব ক্রিস গেইলকে উড়িয়ে এনেও সর্বনিম্ন রানের লজ্জা পেলো বরিশাল। স্বদেশী এভিন লুইস এবং পাকিস্তানি মোহাম্মদ সামি ছাড়া আর কোন ব্যাটসম্যানই দুই অঙ্কের কোঠায় পৌঁছুতে পারেনি। মূলত দলটি বোপারা করা ইনিংসের দশম ওভারে ৩টি উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পরে।

সর্বনিম্ন রানের তালিকা
score
আরটি/এএইচ/পিআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।