ভ্যালেন্সিয়ার বিপক্ষে বার্সার ড্র


প্রকাশিত: ০৪:০১ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

স্প্যানিশ লা লিগায় টানা ছয়টি লিগ ম্যাচ জেতার পর সপ্তম ম্যাচে এসে হোঁচট খেলো বার্সেলোনা। মেসি ও নেইমারের সহজ কিছু সুযোগ নষ্ট করায় প্রতিপক্ষের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে লুইস এনরিকের শিষ্যরা।   

শনিবার প্রতিপক্ষের মাঠে খেলার ষষ্ঠ মিনিটের মাথায় গোলের সুযোগ পায় বার্সা তারকা নেইমার। তবে ডি বক্সের ভেতর থেকে তার নেয়া শট ক্রসবারের ওপর দিয়ে চলে গেলে গোল থেকে বঞ্চিত হয় কাতালান শিবির। ম্যাচের ৩৪মিনিটে গোলের সুযোগ নষ্ট করেন লুইস সুয়ারেজ। মেসির পাস থেকে বল পেয়ে সুয়ারেজের উদ্দেশ্যে ক্রস বাড়ান নেইমার। তবে নিজের ভলি লক্ষ্যে রাখতে পারেননি উরুগুয়ে ফরোয়ার্ড। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় মেসি-নেইমাররা।

barrsa

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বার্সার এমএসএন জুটি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৯ মিনিটে মেসির দারুণ পাস থেকে ডি বক্সের ভেতর থেকে কোনাকুনি শটে স্বাগতিক গোলরক্ষককে পরাস্ত করে কাতালানদের এগিয়ে নেন সুয়ারেজ।

barrrsa

তবে নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার চার মিনিট আগে বার্সেলোনাকে হতাশ করে সমতায় ফেরে ভ্যালেন্সিয়া। ডি বক্সের ভেতর থেকে জোরালো শটে ক্লদিও ব্রাভোকে পরাস্ত করে দলকে সমতায় ফেরান স্প্যানিশ ফরোয়ার্ড সান্তি  মিনা। আর শেষ দিকে মেসির অসাধারণ এক ফ্রি-কিক পোস্টের ওপর দিয়ে চলে গেলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় বার্সাকে। এই ম্যাচে ড্র সত্ত্বে ১৪ ম্যাচ থেকে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে বার্সেলোনা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।