চাঁদাবাজিকালে স্বেচ্ছাসেবক লীগের ৫ নেতা গ্রেফতার


প্রকাশিত: ০২:০৫ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে চাঁদাবাজিকালে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগের পাঁচ নেতাকে করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফুলতলাস্থ সিপি বাংলাদেশ লিমিটেড নামের একটি নির্মাণাধীন পোল্ট্রি ফিড কারখানা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, মাঝিড়া দক্ষিণপাড়ার কাঞ্চন আলীর ছেলে ও মাঝিড়া বন্দর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হোসেন শরিফ মনির (৩০), আড়িয়া কাঁটাবাড়িয়া গ্রামের লিয়াকত আলীর ছেলে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল বাছেদ (২৮), মাঝিড়া দক্ষিণপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে শামীম (২০), চোপীনগর গ্রামের বাবুল আকতারের ছেলে মাসুদ রানা (৩০) এবং রহিমাবাদ বি-ব্লক এলাকার আব্দুল হালিমের ছেলে মানিক (৩১)।

গ্রেফতারকৃতরা ইউনিয়ন পর্যায়ের নেতা স্বীকার করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক রিপন জানান, গ্রেফতারের খবর তিনি শুনেছেন। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে তা তিনি জানার চেষ্টা করছেন।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আড়িয়া বাজারের দক্ষিণে সিপি বাংলাদেশ লিমিটেড নামক ফিড কারখানার ম্যানেজারের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে সেখানে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এরপর সেখান থেকে চারটি রামদা, একটি চাপাতি ও দুইটিসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লিমন বাসার/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।