পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার দাবি


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৫

পাকিস্তানের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের দাবি জানিয়েছে গণজাগরণ মঞ্চ চট্টগ্রাম। ব্যর্থ ও জঙ্গিরাষ্ট্র পাকিস্তানের ধৃষ্টতাপূর্ণ আচরণের প্রতিবাদে শুক্রবার বিকালে এক সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

সমাবেশ শেষে নগরীর চেরাগী পাহাড়ের মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে পুনরায় চেরাগী চত্ত্বরে এসে শেষ হয়। গণজাগরণ মঞ্চের চট্টগ্রামের সদস্য সচিব ডা. চন্দন দে ও সমন্বয়কারী শরীফ চৌহান মিছিলে নেতৃত্বে দেন।

সমাবেশে বক্তারা বলেন, পাকিস্তানি সকল ধরণের পন্য বর্জন করে দেশটির সঙ্গে সব ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে। এ ছাড়া দেশে পাকিস্তানি দূতাবাস বন্ধ করারও দাবি জানান বক্তারা।

সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ সমন্বয় পরিষদের চট্টগ্রাম জেলার যুগ্ম আহ্বায়ক তপন দস্তিদার, প্রজন্ম একাত্তরের সাধারণ সম্পাদক সলিল চৌধুরী, উদীচীর সাধারণ সম্পাদক শীলা দাসগুপ্তা, মোহাম্মদ ইউনুস, দয়াল হরি দে, স্বপন ভট্টাচার্য, পঞ্চানন চৌধুরী, বসন্ত বড়ুয়া, অমিতাভ সেন প্রমুখ।

জীবন মুছা/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।