বিকেলে ঢাকা আসছেন গেইল


প্রকাশিত: ০৫:৪১ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫

ব্যাট হাতে খুন করা ক্রিকেটারদের মাঝে সবার আগে নাম আসবে ক্রিস গেইলের। তার নাম শুনলেই কেপে ওঠে বোলারদের বুক। ছন্দে থাকলে চার-ছক্কার ফুলঝুড়ি ছড়িয়ে শুরুতেই চেপে ধরেন প্রতিপক্ষকে। টার্গেট যত বরই হোক, ব্যাটের আঘাতে বলের সুতো খুলে সব টার্গেটকে মামুলি করে দেন এই ভয়ঙ্কর সুন্দর ব্যাটসম্যান। ক্যারাবিয়ান এই দানব ব্যাটসম্যান বরিশাল বুলসের হয়ে বিপিএল খেলতে বিকেলে ঢাকা আসছেন আজ।

আজ বিকেল ৫টার দিকে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে ক্রিস গেইলের। বিকেল সাড়ে ৫টায় রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল বুলসের কর্মকর্তারা।

বিপিএলের সাথে গেইলের অনেক স্মৃতি। প্রথম বিপিএলের প্রথম ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন গেইল। সব মিলিয়ে বিপিএলের মোট আট সেঞ্চুরির মধ্যে গেইলই করেছেন তিনটি। বিপিএলে ছয় ম্যাচে ১০০.৫০ গড়ে ৪০২ রানের মালিক ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার। ছক্কার দিকে থেকেও সবার আগে গেইল। বিপিএলে সর্বোচ্চ ৩৮টি ছক্কার মালিক তিনি।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।