ঘুরতে এসে ক্রিকেট খেললেন এমরিত


প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫

এসেছিলেন বন্ধু সুনীল নারাইনের সঙ্গে বাংলাদেশ ঘুরে দেখতে। তবে মনে সুপ্ত একটা ইচ্ছাও ছিল, যদি সুযোগ পান খেলবেন বন্ধুর দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। আইসিসি থেকে নিষেধাজ্ঞার কারণে দেশে ফিরে গেছেন নারাইন; কিন্তু বাংলাদেশেই থেকে গেলেন রায়াদ এমরিত। কারণ বরিশাল বুলসের হয়ে খেলার সুযোগ পেয়েছেন এই ক্যারিবিয়ান।

বিপিএলের আগের আসরে দারুণ খেলেছেন ক্যারিবিয়ান খেলোয়াড়রা। এবারের আসরেও তাই। বরিশাল বুলসের আগের ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করে একাই ঢাকা ডায়নামাইটসকে ধসিয়ে দিয়েছিলেন অখ্যাত এভিন লুইস। এসব বিবেচনা করেই রায়াদ এমরিতকে দলে নিয়েছে বরিশাল। সুযোগ পেয়ে আস্থার প্রতিদানও দিয়েছেন এই অলরাউন্ডার। রংপুর রাইডার্সকে ১০৪ রানে গুটিয়ে দেয়ার পিছনে দারুণ অবদান রয়েছে তার। ৪ ওভার বল করে মাত্র ১৮ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন এই ক্যারিবিয়ান।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের হয়ে মাত্র ২টি ওয়ানডে খেলার সুযোগ হয়েছিল এমরিতের। তাও ২০০৭ সালে। সেবার ভারত সফরে এসে সে দুই ম্যাচে করেছিলেন ১৩ রান এবং মোট ১৩ ওভার বল করে ৯৯ রান দিয়ে উইকেট শুন্য ছিলেন এই ডান হাতি।

আরটি/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।