আখাউড়ায় ৫৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা


প্রকাশিত: ০১:১২ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫

উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত মোট ৫৯ জন প্রার্থী তাদরে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ৪৩ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯জন প্রার্থী রয়েছেন।

রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিন আল মামুন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ বদরুদ্দোজা সম্ভাব্য প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, বিএনপি মনোনীত প্রার্থী ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মন্তাজ মিয়া, স্বতন্ত্র হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো. জয়নাল আবেদীন আব্দু, বিএনপি থেকে সদ্য পদত্যাগকারী মো. মশিউর রহমান বাবুল, উপজেলার মসজিদ পাড়ার বাসিন্দা মো. সালাউদ্দিন চৌধুরী ও দুর্গাপুরের বাসিন্দা মো. সোহেল ভূইয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।