বৃষ্টিতে খেলা বন্ধ


প্রকাশিত: ১০:৫৩ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

বরিশাল বুলসের বোলারদের কৃপণতায় মাত্র ১০৪ রানেই আটকে গিয়েছিল রংপুর রাইডার্স। সুতরাং, জয়ের জন্য সহজ লক্ষ্য নিয়েই মাঠে নামলো বরিশাল বুলস। তবুও রংপুরের সমর্থকদের আশা, সাকিব ক্যারিশমায় ম্যাচে ঘুরে দাঁড়াতে পারবে তাদের দল।

তবে শুরুতেই কিন্তু বরিশালের দুই ওপেনার রনি তালুকদার এবং এভিন লুইস ঝড় তোলার চেষ্টা করেন। সেই ঝড় নিমিষে থামিয়ে দিলেন পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ। আগের ম্যাচে অসাধারণ সেঞ্চুরি করা লুইসকে মাত্র ৪ রানে এলবিডব্লিউতে ফিরিয়ে দিলেন রিয়াজ। দলীয় রান তখন ১৯।

এভিন লুইসের বিদায়ে আশার আলো ফুটেছে রংপুর শিবিরে। তবে শেষ পর্যন্ত ম্যাচের চেহারা কেমন হয় সেটাই দেখার বিষয়। তবে হঠাৎ বৃষ্টিতে বন্ধ রয়েছে খেলা। ৩.৩ ওভার খেলা হওয়ার পরই বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। এ রিপোর্ট লেখার সময় বরিশালের রান ৩.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ১৯ রান। ক্রিজে রয়েছেন রনি তালুকদার ১৫ রান নিয়ে। তার সঙ্গী মেহেদী মারূপ শূন্য রানে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।