লিগ কাপের সেমিতে লিভারপুল


প্রকাশিত: ০৫:১২ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

সাউদাম্পটনকে রীতিমত উড়িয়ে দিয়ে লিগ কাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে লিভারপুল। বুধবার সেমিতে ওঠার লড়াইয়ে সাউদাম্পটনকে ৬-১ গোলে পরাজিত করে ইয়ুর্গেন ক্লপেরর শিষ্যরা।

নিজেদের মাঠ সেন্ট ম্যারিস স্টেডিয়ামে খেলা শুরুর প্রথম মিনিটেই লিড নেয় স্বাগতিক সাউদাম্পটন। বাঁ প্রান্ত থেকে ডিফেন্ডার রায়ান বার্টর্যািন্ডের ক্রসে হেডে বল জালে জড়ান সেনেগাল মিডফিল্ডার স্যাদিও মানে। তবে সমতায় ফিরতে খুব একটা সময় নেয়নি লিভারপুল। ম্যাচের ২৫ মিনিটের মাথায় স্টারিজের গোলে ম্যাচে ফেরে লিভারপুল। চার মিনিট পরই নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন ২৬ বছর বয়সী এ স্ট্রাইকার। প্রথমার্ধের শেষ মিনিটে গোলের খাতায় নাম লেখান অরিগি। ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় অল রেডসরা।

livarpul

বিরতির পর আরো আক্রমণাত্মক হয়ে ওঠে অল রেডরা। ম্যাচের ৬৮ নিজের দ্বিতীয় গোল করেন অরিগি। ৭৩ মিনিটে দলের হয়ে পঞ্চম গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার জর্ডান। আর ৮৬ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন অরিগি। বাকি সময় আর কোন গোল না হলে বড় জয়ের স্বাদ নিয়েই ক্যাপিটাল ওয়ান কপের (লিগ কাপ) সেমিফাইনাল নিশ্চিত করে লিভারপুল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।