সাতক্ষীরা সীমান্তে ৫ বাংলাদেশিকে পিটিয়েছে বিএসএফ


প্রকাশিত: ০৮:৪৮ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

সাতক্ষীরার কলারোয়া উপজেলার গোয়ালপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যরা বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে পাঁচ বাংলাদেশিকে পিটিয়ে আহত করেছে।

আহতরা হলেন- কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের জিয়াদ আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৫), আব্দুস সাত্তারের ছেলে রিপন হোসেন (২৭), শামীম হোসেনের ছেলে গোলাম (৩০), আবুল কাসেমের ছেলে রিপন ইসলাম (৩০) ও আফতাব হোসেনের ছেলে রুহুল আমিন (৪০)।

স্থানীয় ইকবাল হোসেন জানান, ভোরে ভারত থেকে গরু নিয়ে আসার সময় ভারতের গোবরা ক্যাম্পের বিএসএফ সদস্যরা গরু রাখালদের ধাওয়া করে। এক পর্যায়ে রাখালরা সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ঢুকে পড়ে। এ সময় বিএসএফ সদস্যরাও তাদের সীমান্ত অতিক্রম করে বাংলাদেশ সীমান্তে ঢুকে পাঁচ বাংলাদেশিকে মারধর করে ও দুই রাউন্ড ফাকা গুলি ছোড়ে। এতে পাঁচ বাংলাদেশি আহত হয়। পরে স্থানীয় সীমান্তবাসী ও বিজিবি একত্রিত হয়ে বিএসএফ সদস্যদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে সাতক্ষীরা-৩৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরমান হোসেন জাগো নিউজকে বলেন, এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কোম্পানি পর্যায়ে পতাকা বৈঠকের আহ্বান করা হয়েছে। পরবর্তীতে ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের আহ্বান করা হবে। তবে ঘটনায় দুইজন আহত হয়েছেন বলে তিনি দাবি করেন।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।