ওয়েবসাইটে এখনও স্বাচিপ সভাপতি রুহুল হক!


প্রকাশিত: ০৮:৪৪ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

দুই সপ্তাহ আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নতুন সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান নির্বাচিত হলেও স্বাচিপের ওয়েবসাইটে এখনও সভাপতি পদে রুহুল হকের নাম শোভা পাচ্ছে।

অধ্যাপক ডা. এম এ আজিজ নতুন মহাসচিব নির্বাচিত হলেও ওয়েবসাইটে তার নাম এখনও উঠেনি। মহাসচিব পদে বর্তমান সভাপতি ডা. ইকবাল আর্সলানের নাম রয়ে গেছে।

স্বাচিপের বিভিন্ন পর্যায়ের চিকিৎসক নেতারা মুখে সারাদেশে ডিজিটাল স্বাস্থ্য ব্যবস্থা প্রবর্তনের শ্লোগান দিলেও স্বাচিপের ওয়েবসাইট শেকেলে থাকায় তাদের আন্তরিকতা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে স্বাচিপের একজন কেন্দ্রীয় নেতা জানান, গত ১৩ নভেম্বর বিকেলে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণার সঙ্গে সঙ্গে কমিটি অকার্যকর হয়ে গেছে। স্বাচিপের মতো বড় সংগঠনে পুরোনো কমিটির নাম থাকাটা সাংগঠনিক দৈন্যতার বহি:প্রকাশ।

তবে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে স্বাচিপের নব-নির্বাচিত মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ আজ জাগো নিউজকে বলেন, এটি একটি অনিচ্ছাকৃত ভুল। অনতিবিলম্বে ওয়েবসাইটটি হালনাগাদ করা হবে বলে জানান তিনি।

এমইউ/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।