লিগ কাপের সেমিতে ম্যান সিটি


প্রকাশিত: ০৪:১৪ এএম, ০২ ডিসেম্বর ২০১৫

কেভিন ডি ব্রুইনের জোড়া গোলে লিগ কাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার নিজেদের মাঠ ইতিহাদে হাল সিটির বিপক্ষে ৪-১ গোলের বড় জয় পায় সিটিজেনরা।   

ঘরের মাঠে খেলার ১২তম মিনিটে উইলফ্রেদ বোনির গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। কেভিন ডি ব্রুইনের শট পোস্টের নিচের অংশ লেগে ফিরে আসলে ফিরতি বলে বুলেটগতির শটে গোল করেন বোনি। প্রথমার্ধে আরও কিছু সুযোগ নষ্ট করলে সিটিজেনরা ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

mancity

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল ব্যবধান বাড়ানোর জন্য মরিয়া হয়ে খেলতে থাকে ম্যানচেস্টার সিটি। তবে দ্বিতীয় গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় ৮০ মিনিট অবধি। ম্যাচের ৮০তম মিনিটে রাহিল স্টার্লিংয়ের বাড়ানো ক্রসে গোল করে সিটির ব্যবধান দ্বিগুণ করেন কেলেসি হিয়ানাকো।

ম্যাচের ৮২ ও ৮৭ মিনিটে কেভিন ডি ব্রুইন জোড়া গোল করেন। তবে নির্ধারিত সময়ের খেলার শেষ মুহূর্তে হাল সিটির হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন অ্যান্ড্রু রবার্টসন। বাকি সময় আর গোল না হলে বড় জয়ের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে ম্যান সিটি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।