পৌর নির্বাচন : বিএনপি প্রার্থীদের তালিকা চূড়ান্ত


প্রকাশিত: ০৬:০০ এএম, ০১ ডিসেম্বর ২০১৫

আসন্ন পৌরসভা নির্বাচনে প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। প্রার্থীদের চূড়ান্ত তালিকা আজ (মঙ্গলবার) চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে প্রার্থীদের কাছে হস্তান্তর করা হবে। দলটির সহ-প্রচার সম্পাদক ও প্রার্থী বাছাই কমিটির সদস্য এমরান সালেহ প্রিন্স জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রিন্স জানায়, আগামী ৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ। তাই আজ (মঙ্গলবার) ২০ দলীয় জোটের মনোনীত প্রার্থীদের হাতে আমরা মনোনয়ন পত্র তুলে দেব। আর তারা আগামীকাল (বুধবার) নিজ নিজ জেলার নির্বাচন কমিশন অফিসে মনোনয়নপত্র জমা দেবেন।

২০ দলীয় জোটের অন্যান্য দলের এবং বিএনপি কতজন প্রার্থী রয়েছে জানতে চাইলে তিনি বলেন, এটা নির্দিষ্ট করে বলা সম্ভব নয়, তবে শরীক দলগুলোর জন্য বেশ কয়েকটি প্রার্থী দেয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর বুধবার পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নতুন আইন অনুযায়ী এবার মেয়র পদের প্রার্থীকে নিবন্ধিত রাজনৈতিক দল থেকে মনোনীত বা স্বতন্ত্র প্রার্থী হতে হবে।

এমএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।