জাবিতে ‘সেলিব্রেটিং লাইফ’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৯ নভেম্বর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ডেইলি স্টারের উদ্যোগে ‘সেলিব্রেটিং লাইফ’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের করিডোরে প্রদর্শনী শুরু হয়। প্রদর্শনী চলবে ১ ডিসেম্বর পর্যন্ত।

সেলিব্রেটিং লাইফ’ শীর্ষক আলোকচিত্র প্রতিযোগিতায় পঙ্কজ শিকদার ১ম, নূর আহমেদ জিলাল ২য় এবং শেখ মহির উদ্দিন ৩য় স্থান অধিকার করেন। তাদের আলোকচিত্র নিয়ে জাবি ছাত্র-শিক্ষক কেন্দ্র এই প্রদর্শনীর আয়োজন করেছে।

ju
প্রদর্শনী উদ্বোধন করেন কলা ও মানবিকী অনুষদের ডিন অধ্যাপক  ড. সৈয়দ মোহম্মদ কামরুল আহছান। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, ডেইলি স্টারের এই উদ্যোগ আমাদের মনে মানুষের বহুবর্ণিল জীবনকে উপলব্ধি করার চেতনা জাগাবে। প্রদর্শীত আলোকচিত্রগুলোকে শিল্পিত মননের বহিঃপ্রকাশ বলে বর্ণনা করেন তিনি।

ju
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. খবির উদ্দিন, উপ-পরিচালক আশরাফ আহমেদ, জনসংযোগ অফিসের উপ-পরিচালক মো. আবদুস সালাম মিঞা এবং ডেইলি স্টার শোবিজ ও পাক্ষিক আনন্দধারার সম্পাদক রাফি হোসেন।

হাফিজুর রহমান/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।