নিষেধাজ্ঞা মুক্ত হচ্ছে সাকিব


প্রকাশিত: ০২:০৬ পিএম, ১১ নভেম্বর ২০১৪

সাকিব আপিল করলে তার ওপর দেশের বাইরে খেলতে যাওয়ার যে নিষেধাজ্ঞা রয়েছে তা তুলে নেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার সাংবাদিকদের এমন আভাস দেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, সাকিব আবারও আপিল করলে দেশের বাইরে লিগ খেলায় নিষেধাজ্ঞা তুলে নেবে বিসিবি। এজন্য বিদেশে ক্রিকেটে খেলার অনুমতি চেয়ে আবেদন করলে সাকিবকে ফেরানো খুব কঠিন হবে।

বিসিবি থেকে এনওসি না নিয়ে ক্যারিবীয়ান লিগ খেলতে যাওয়ার অপরাধে গত ৭ জুলাই সাকিবের ওপর ছয় মাসের সব রকম ক্রিকেট এবং ১৮ মাসের জন্য দেশের বাহিরে ক্রিকেট লিগ খেলার ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

এরপর ২০ জুলাই আপিল করলে খেলার ওপর সাকিবের নিষেধাজ্ঞা ছয় মাস থেকে কমিয়ে তিন মাসে আনা হয়। কিন্তু দেশের বাহিরে লিগ খেলতে যাওয়ার ওপর সাকিবের নিষেধাজ্ঞা বহাল থাকে। তবে বিসিবি সভাপতি বলেছিলেন নিষেধাজ্ঞার সময়ে সাকিবের আচরণের ওপর ভিত্তি করে বোর্ড অন্য চিন্তাও করতে পারে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।