বিএফইউজের নির্বাচনে ভোটগ্রহণ চলছে


প্রকাশিত: ০৬:৫৭ এএম, ২৮ নভেম্বর ২০১৫
ছবি - বিপ্লব দিক্ষিৎ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে। শনিবার জাতীয় প্রেসক্লাবে সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

সাংবাদিকদের সংগঠন বিএফইউজের দুই বছর মেয়াদকালের জন্য অনুষ্ঠিতব্য এই নির্বাচনে জলিল-কামাল পরিষদ, আলতাফ মাহমুদ ও মোল্লা জালাল পরিষদ, প্যানেলের বাইরে মহাসচিব পদে ওমর ফারুক এবং ঢাকায় যুগ্ম-মহাসচিব পদে আব্দুল মজিদ ও সদস্য পদে একজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে সভাপতি পদে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বিএফইউজের সাবেক মহাসচিব আলতাফ মাহমুদ এবং বিএফইউজের বর্তমান মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।

press
মহাসচিব পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ওমর ফারুক (বাসস), খায়রুজ্জামান কামাল (বাসস) ও মোল্লা জালাল (এনএনবি)। এছাড়া কোষাধ্যক্ষ পদে মধুসূদন মন্ডল (বাসস) ও আতাউর রহমান (বাসস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএফইউজের সভাপতি, মহাসচিব ও কোষাধ্যক্ষ সারাদেশের তিন হাজার ২৬৩ ভোটারের ভোটে নির্বাচিত হবেন। বাকি পদগুলোতে বিভাগ অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এএস/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।