অ্যানচেলত্তিকে ফেরানোর দাবি রিয়াল ভক্তদের


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৭ নভেম্বর ২০১৫

বিয়ালে সময়টা ভালো যাচ্ছেনা রাফায়েল বেনিতেজের। বার্সার বিপক্ষে এল ক্লাসিকোতে চার গোল খাওয়ার সাথে দলের সেরা তারকা রোনালদোর সঙ্গে বিবাদের ঘটনায় কোচ বেনিতেজকে দায়ী কেরেছেন রিয়াল ফ্যানরা। আর এবার দাবি উঠেছে তাকে সরিয়ে ফিরিয়ে আনা হোক দশমবার চ্যাম্পিয়ন্স করার সম্মান দেওয়া কোচ অ্যানচেলত্তিকে।

অ্যানচেলত্তির বিদায়ের পর নাপোলি থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন বেনিতেজ। কিন্তু বেনিতেজ আসার পর থেকে রিয়ালের খেলায় কোনও পজিটিভ দিক দেখতে পাওয়া যায়নি। উল্টে রোনালদোর সঙ্গে তার সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে।

এদিকে অ্যানচেলত্তিকে ফেরানোর বিষয়ে আলোচনা চললেও নিজে কী ভাবছেন? ইতালির সাবেক এই কোচ বলেন, প্যারিস সেন্ট জার্মেই ও চেলসির মতোই রিয়ালেও ফিরতে চাই আমি। তবে এই মৌসুমে নয়। কারণ বিদেশের মাটিতে বিশেষত রিয়ালে আমি দুর্দান্ত সময় কাটিয়েছি। কিন্তু রিয়াল ছাড়ার পর ভেবেই ছিলাম যে এক বছরের ছুটি কাটাবো। আমার ছুটি এখনও চলছে। ফলে এই মুহূর্তে ফেরার কোনও প্রশ্ন উঠছে না।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।