ভারতের কাছে ক্ষমা চাইল ওয়েস্ট ইন্ডিজ


প্রকাশিত: ০৭:১৬ এএম, ১১ নভেম্বর ২০১৪

সোমবার বিসিসিআই সচিব সঞ্জয় প্যাটেল জানিয়েছেন, মাঝপথে সিরিজ বাতিল করায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠিয়েছে। প্যাটেল বলেন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছ থেকে আমরা একটি চিঠি পেয়েছি। তারা আমাদের কাছে ক্ষমা চেয়ে চিঠিটি পাঠিয়েছে।

উল্লেখ্য, ভারত সফরের মাঝপথে সিরিজ বাতিলের জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছে ২৫০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে বিসিসিআই। ক্ষতিপূরণ অনাদায়ে বিসিসিআই ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির দারস্থ হবে বলেও ক্যারিবীয় বোর্ডকে জানিয়ে দিয়েছিল। তারই পরিপ্রেক্ষিতে এবার ক্ষমা চেয়ে বিসিসিআইয়ের নিকট একটি পত্র পাঠালো ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

বিসিসিআই জানিয়েছে, ২০২৩ সাল পর্যন্ত ক্যারিবীয়ান বোর্ড যা আয় করবে, তার পঞ্চাশ শতাংশ বিসিসিআইকে দিতে হবে। আর এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে ২০ নভেম্বর বিসিসিআই তাদের বোর্ড মিটিংয়ে বসবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।