সাকিবের বোলিং তোপে চাপে ঢাকা


প্রকাশিত: ১০:২৫ এএম, ২৫ নভেম্বর ২০১৫

রংপুর রাইডার্সের দেয়া ১৭৭ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুতেই সাকিবের বোলিং তোপে চাপে পড়েছে ঢাকা ডায়নামাইটস। ইনিংসের তৃতীয় ওভারে জোড়া আঘাত করে রংপুরকে চালকের আসনে আনেন সাকিব।

শামসুর রহমানকে বোল্ড করার পর নাসির জামসেদকে সৌম্যের ক্যাচে পরিণত করেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিবের পর দৃশ্যপটে আসেন আরাফাত সানি। মোসাদ্দেক হোসেনকে সাকিবের ক্যাচে পরিণত করে আউট করেন এই বাঁ হাতি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকার সংগ্রহ ৭ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪০ রান। কুমার সাঙ্গাকারা ২০ এবং রায়ান টেন ডেসকাট ০ রানে ব্যাট করছেন।

এর আগে বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করতে ৬ উইকেট হারিয়ে ১৭৬ করে রংপুর রাইডার্স। দলের পক্ষে ৫১ রান করেন লেন্ডল সিমন্স। এছাড়া মিঠুন ৩৪ এবং পেরেরা ২৭ রান করেন।

ঢাকার পক্ষে ইয়াসির শাহ এবং মুস্তাফিজুর রহমান ২টি করে উইকেট নেন যথাক্রমে ২৪ ও ৩৮ রানে। এছাড়া মোশারফ এবং রাজু ১টি করে উইকেট পান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।