এগিয়ে যাচ্ছে কুমিল্লা


প্রকাশিত: ১১:০৮ এএম, ২৪ নভেম্বর ২০১৫

স্যামুয়েলসের ব্যাটে ভর করে এগিয়ে যাচ্ছে কুমিল্লা ভিক্টরিয়ান্স । আর তাকে সঙ্গ দিচ্ছে কুমিল্লার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কুমিল্লার সংগ্রহ ১৪ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১২৫  রান। স্যামুয়েলস ৪০ আর মাশরাফি ৩৩ রান নিয়ে ব্যাট করছে।

এর আগে চিটাগাং ভাইকিংসের দেয়া ১৭৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে পড়ে কুমিল্লা। নিজের প্রথম ওভারেই আঘাত হানেন দুর্দান্ত ফর্মে থাকা মোহাম্মদ আমির। ইমরুল কায়েসকে মিড অফে তামিমের ক্যাচে পরিণত করে সাজঘরে ফেরান এই পাকিস্তানি।আর দ্বিতীয় ওভারের শেষ বলে লিটন দাসকে জিয়াউর রহমানের ক্যাচে পরিণত করেন ম্যাচ ফিক্সিংয়ের দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরা এই পেসার।

তবে চার নাম্বারে নেমে দারুণ ব্যাটিং করে দলকে চাপমুক্ত করার চেষ্টা করেন শুভাগত হোম। তবে তাকে সাজঘরে ফিরিয়ে দলকে আবার খেলায় ফেরান শফিউল। এরপর দলের হাল ধরেন স্যামুয়েলস আর মাশরাফি।

এর আগে মঙ্গলবার টসে হেরে ব্যাটিংয়ে নেমে ব্যাটসম্যানদের দৃঢ়তায় কুমিল্লা ভিক্টরিয়ান্সের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে চিটাগাং ভাইকিংস।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।