ঠোঁট ও তালুকাটা রোগীর বিনামূল্যে অস্ত্রোপচার


প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২২ নভেম্বর ২০১৫

জন্মগত ঠোঁট বা তালু কাটা রোগীদের বিনামূল্যে অস্ত্রোপচারের উদ্যোগ নিয়েছে রাজধানীর ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল। বারাকাহ ফাউন্ডেশনের সহযোগিতায় মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের প্লাস্টিক সার্জন ডা. এলেক্স ও ডা. কে জাহিরের নেতৃত্বে একদল চিকিৎসক আগামী ৩০ নভেম্বর বিনামূল্যে এ অস্ত্রোপচার করবেন।

চিকিৎসাসেবা গ্রহণে আগ্রহীদের ২৮ নভেম্বরের মধ্যে নাম রেজিষ্ট্রেশন করার পরামর্শ দেযা হয়েছে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন-৯৩৫০১৮০ অথবা ০১৭১৬-৩০৬৬৩১ নম্বরে।

জানা গেছে, রাজধানীর ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালে গত দেড় যুগ ধরে ল্যাপারোস্কপিক যন্ত্রপাতির মাধ্যমে পিত্তথলীর পাথরসহ কিডনির সব ধরনের চিকিৎসার পাশাপাশি জেনারেল সার্জারি, গাইনি, শিশু. অর্থপেডিক্স, নিউরো-সার্জারিসহ অন্যান্য ডিসিপ্লিনের উন্নতমানের সেবা দিয়ে আসছে।

হাসপাতালটি ঢাকাসহ দেশের অন্যান্য স্থানে বিভিন্ন জাতীয় ও আর্ন্তজাতিক দিবস উপলক্ষে ফ্রি হেলথ ক্যাম্প, কিডনি ক্যাম্পসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করেছে। গরীব ও অসহায় রোগীদের ফ্রি অপারেশন করা হয়েছে। এবারো হাসপাতাল কর্তৃপক্ষ ঠোঁটকাটা, তালুকাটা ও পুড়ে যাওয়া আগ্রহীদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা গ্রহণের জন্য আহ্বান জানিয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

এমইউ/এসআইএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।