চেলসির স্বস্তির জয়


প্রকাশিত: ০৭:৩৩ এএম, ২২ নভেম্বর ২০১৫

চলতি মৌসুমে একের পর এক হারের পর অবশেষে স্বস্তির জয় পেলো চেলসি। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে নরিচ সিটিকে ১-০ গোলে হারিয়েছে হোসে মরিনিয়োর দল।

শনিবার ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে লড়াই জমে ওঠে। ম্যাচের ৩১ মিনিটে ডি বক্সের বাইরে থেকে সেস ফাব্রেগাসের জোরালো শটে ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন নরিচের গোলরক্ষক। আর ৪২তম মিনিটে দিয়েগো কস্তার কোনাকুনি শট অতিথি গোলরক্ষক জন রুডি ঠেকিয়ে দিলে ফের হতাশ হতে হয় চেলসিকে।
 
দ্বিতীয়ার্ধেও গোলের জন্য মরিয়া হয়ে ওঠে চেলসি। কিন্তু আগের মতোই ফরোয়ার্ডদের ব্যর্থতায় সুযোগুলো নষ্ট হচ্ছিল। অবশেষে ৬৩তম মিনিটে জাতীয় দল সতীর্থ ফাব্রেগাসের বাড়ানো বলে নিচু শটে লক্ষ্যভেদ করেন স্পেনের স্ট্রাইকার দিয়েগো কস্তা।
 
৬৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারতো, কিন্তু উইলিয়ানের ফ্রি-কিকে ডিফেন্ডার কার্ট জুমার করা ফ্লিক পোস্টে লাগে। বাকি সময় আর কোন গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।