শার্শায় বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী আটক


প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৯ নভেম্বর ২০১৫

নাশকতার আশঙ্কায় যশোরের শার্শা উপজেলার বিভিন্ন গ্রাম থেকে বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে নিজ-নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন, শার্শা উপজেলার পান্তাপাড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে বিএনপি কর্মী আক্কেল আলী (৪৭), দক্ষিণ বুরুজবাগান গ্রামের সৈয়েদুল ইসলামের ছেলে বিএনপি নেতা মিনারুল ইসলাম (৪০), শিকারপুর গ্রামের মানিক মন্ডলের ছেলে বিএনপি কর্মী সোবহান মন্ডল (৪৩), রামপুর গ্রামের মহর আলীর ছেলে জামায়াত নেতা তবিবর রহমান (৫০), দাউদখালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে জামায়াত কর্মী বাবলা (১৮) ও সামটা গ্রামের নুরুদ্দিনের ছেলে আসাদুজ্জামান (৩০)।

শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জিত কুমার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এসব নেতাকর্মী এলাকায় বিএনপি-জামায়াতের রাজনীতির সঙ্গে সক্রিয়। নাশকতার আশঙ্কায় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

জামাল হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।