কাপাসিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা : আটক ৫


প্রকাশিত: ০৫:০৩ এএম, ১৯ নভেম্বর ২০১৫

গাজীপুরের কাপাসিয়ায় দুর্বৃত্তদের দায়ের কোপে রোজিনা আক্তার (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করেছে। বুধবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত রোজিনা আক্তার স্থানীয় আমান উল্লাহ সিদ্দিকের স্ত্রী।

এদিকে হামলায় আহত হয়েছেন একই পরিবারের গৃহকর্তা আমান উল্লাহ সিদ্দিক (৫৫) এবং তার ছেলে সুমন (২৩)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে ১০-১২ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে গৃহকর্তা আমান উল্লাহ সিদ্দিকের বাড়ির গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় তাদের বাধা দিলে গৃহকর্তাকে রড দিয়ে এলোপাথারি পিটিয়ে আহত করে। পরে তার স্ত্রী রোজিনা আক্তার এবং ছেলে সুমন বাধা দিলে তাদেরও এলোপাথারিভাবে পিটিয়ে এবং কুপিয়ে জখম করে। বাড়ির লোকদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়।

কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, আহতদের উদ্ধার করে প্রথমে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে গৃহবধূ রোজিনা আক্তারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গৃহকর্তা আমান উল্লাহ সিদ্দিক ও তার ছেলে সুমনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, হামলাকারীরা সীমানা প্রাচীরের ওপর দিয়ে বাড়িতে প্রবেশ করেছে। কোনো মালামাল লুট হয়নি। এ ঘটনায় জড়িত সন্দেহে কাপাসিয়া উপজেলার পেচুরদিয়া এলাকার আলাউদ্দিনের মেয়ে শামীমা, তার মা ও তিন যুবককে আটক করা হয়েছে।

নিহতের মেয়ে শিখা জানান, আটক শামীমা লোক ভাড়া করে তার মাকে হত্যা করেছে।     
                    
আমিনুল ইসলাম/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।