বাজারে এসেছে সিম্ফনির নতুন দুটি স্মার্টফোন


প্রকাশিত: ০২:১০ পিএম, ১৮ নভেম্বর ২০১৫

দেশের শীর্ষ স্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি বাজারে নিয়ে এসেছে আরো দুটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন। অ্যান্ড্রয়েড এই মোবাইল সেট দুটি হচ্ছে এইচ ৬০ এবং এইচ ১২০। এই দুটি মডেলের সেটে রয়েছে আধুনিক স্মার্টফোনের সব সুবিধা।  

বুধবার রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলনে সেট দুটির উদ্বোধন করে সিম্ফনির একমাত্র পরিবেশক এডিশন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- এডিশনের ন্যশনাল সেলস ম্যানেজার এম.এ. হানিফ, হেড অব মার্কেটিং আশরাফুল হক ও এজিএম মার্কেটিং জাহিদুল ইসলাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে হেড অব মার্কেটিং আশরাফুল হক জানান, এইচ ৬০ মোবাইল সেটটি ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম এর সাথে রয়েছে ২৩০০ এমএএইচ এর লিথিয়াম পরিমার ব্যাটারি। সেটটি ৫ ইঞ্জি আইপিএস এইচডি ডিসপ্লে। এই সেটের পেছনে ৮ ম্যাগাপিক্সেল এবং সামনে রয়েছে ৫ ম্যাগাপিক্সেল ক্যামেরা। ইন্টারনাল মেমোরি ১জিবি। সেটটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ৯শ’ ৯০ টাকা।

এইচ ১২০ মডেরের সেটটি সম্পর্কে তিনি বলেন, এই সেটটিতে রয়েছে ১.৩ জিবি র‌্যাম ও মার্টি জেসচার সেটিং সুবিধা। সেটটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৮ হাজার  ৩ শ ৯০ টাকা।

আরএম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।