১০০ কোটির ক্লাবে এক ভিলেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১২ জুলাই ২০১৪

যেভাবে ছবিটির ব্যবসা এগোচ্ছিল তাতে আশা করা হয়েছিল ১০০ কোটি ক্লাবের মেম্বারদের দলে নাম লিখিয়ে ফিলবে এটি। সেই আশা সফল করে মুক্তি পাওয়ার ২ সপ্তাহের মধ্যে ১০০ কোটির ব্যবসা করে ফেলল মোহিত সুরির ছবি ‘এক ভিলেন’। এই ছবিটি প্রথম সপ্তাহের ৩ দিনের মধ্যে ৫০ এবং ৭৭ কোটি টাকা পকেটে পুরে ফেলেছিল।  তাই ১০০ কোটির ব্যবসা করবে সেই আশা করাই হয়েছিল। তবে এই ছবিটি শুধু ভালো ব্যবসা করেছে তাই নয় বরং সমালোচকদের কাছেও অসম্ভব প্রশংসিত হয়েছে।

চলচ্চিত্র সমালোচক তরন আদর্শ টুইটারে জানিয়েছেন এই বছরের সব থেকে প্রশংসিত ‘ব্লকবাস্টার’ ছবি এখনো পর্যন্ত ‘এক ভিলেন’।  এই ছবিটির ১০০ কোটির ক্লাবে ঢুকে পরার সঙ্গে রীতেশ দেশমুখ হ্যাটট্রিক করলেন। এখনো পর্যন্ত ২০১২ সালের ‘হাউসফুল’, ২০১৩ তে ‘গ্রান্ড মস্তি’ এবং ১৪ সালের ‘এক ভিলেন’ নিয়ে ৩টি ১০০ কোটির ব্যবসা করা সিনেমায় অভিনয় করেছেন রীতেশ দেশমুখ।

শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এই ছবিটিতে রীতেশ দেশমুখ প্রথম একটু অন্য ধরনের গ্রে শেডেড চরিত্রে অভিনয় করেছেন। ছবিটির সাফল্য দেখে রীতেশ আশা করছেন যে, এর পর তিনি অারো এই ধরনের চরিত্র করার প্রস্তাব পাবেন পরিচালকদের কাছ থেকে। বালাজী মোশন পিকচার্স প্রযোজিত ‘এক ভিলেন’ সিনেমাটি সমগ্র ভারতজুড়ে মুক্তি পেয়েছে জুনের ২৭ তারিখে। পরিচালক আশা করছেন সিনেমাটি আরো বেশি টাকার ব্যবসা করে ২০০ কোটির ক্লাবেও চলে যেতে পারে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।