নেশার টাকা না পেয়ে মাকে মারধর : ছেলের কারাদণ্ড


প্রকাশিত: ০৭:৫০ এএম, ১৭ নভেম্বর ২০১৫
ফাইল ছবি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নেশার টাকা না পেয়ে মাকে মারধর করার অভিযোগে ছেলে মঈন শেখকে (২৭) এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউল্লাহ এ আদেশ দেন।

এর আগে বিকালে অভিযান চালিয়ে টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দী গ্রাম থেকে গাঁজাসহ মঈন শেখকে আটক করে পুলিশ।
সাজাপ্রাপ্ত মঈন শেখ ওই গ্রামের মৃত আনোয়ার হোসেন শেখের ছেলে।

টুঙ্গিপাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুজাহিদুল ইসলাম জানান, মাদকসেবী মঈন শেখ বিভিন্ন সময় মাদক সেবন করার জন্য মা হাজেরা বেগমের কাছে টাকা চাইতো। কিন্তু মা হাজেরা বেগম টাকা দিতে না চাইলে ছেলে মঈন তাকে প্রায় সময় মারধর করত।এতে অতিষ্ট হয়ে মা হাজেরা বেগম সোমবার সকালে টুঙ্গিপাড়া থানায় ছেলের বিরুদ্ধে একটি অভিযাগ দাখিল করেন।
 
অভিযোগের ভিত্তিতে বিকালে অভিযান চালিয়ে মাদকসেবী মঈন শেখকে গাঁজাসহ আটক করে পুলিশ। পরে সন্ধ্যায় তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে এক বছরের কারাদণ্ড প্রদান করে জেলা কারাগারে পাঠানোর নিদের্শ দেন। সাজাপ্রাপ্তকে জেলা কারাগারে পাঠানা হয়েছে।

হুমায়ূন কবীর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।