অস্ট্রেলিয়া ফুটবল দল ঢাকায়


প্রকাশিত: ০৪:১২ পিএম, ১৬ নভেম্বর ২০১৫
ফাইল ছবি

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ফিরতি লেগের ম্যাচ খেলতে অস্ট্রেলিয়া ফুটবল দল এখন ঢাকায়। সোমবার রাত সাড়ে ৮টায় সিঙ্গাপুরের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সকারুরা।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল সাড়ে ৫টায় বাংলাদেশের বিপক্ষে খেলবে অস্ট্রেলিয়া। খেলা উপলক্ষে স্টেডিয়াম এলাকায় নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও নিরাপত্তা কর্মকর্তারা।

এর আগে গত শনিবার (১৪ নভেম্বর) অস্ট্রেলিয়া দলের ঢাকায় আসার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদলে সোমবার আসার সিদ্ধান্ত নেয় তারা। বাংলাদেশে আসার আগে সিঙ্গাপুরে অনুশীলন করে খেলোয়াড়রা।

বাছাইয়ে আগের খেলা পাঁচ ম্যাচে চার জয় ও একটি হার অস্ট্রেলিয়ার। ‘বি’ গ্রুপে শীর্ষে থাকা জর্ডানের কাছে কেবল হেরেছিল দলটি।

অপরদিকে বাংলাদেশ এখনও জয়ের দেখা পায়নি। পাঁচ ম্যাচের মধ্যে নিজেদের মাঠে তাজিকিস্তানের সঙ্গে ড্র থেকে একমাত্র পয়েন্টটি পেয়েছে মামুনুলরা।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।